• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

‘ডার্লিং’- এর প্রযোজনায় আলিয়া

বিনোদন প্রতিবেদকঃ বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে এবার নাম লেখালেন তিনি। ‘ডার্লিং’ দিয়ে নতুন যাত্রা শুরু হচ্ছে আলিয়ার। প্রথমবারের মতো সহ–প্রযোজক হিসেবে কাজ করছেন আলিয়া।

এ ছবি তৈরি হচ্ছে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট–এর প্রযোজনায়। শাহরুখ প্রযোজক, আর সহ–প্রযোজক আলিয়া।

শনিবার ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন আলিয়া। সাদাকালো ছবি। ভ্যানিটি ভ্যানে বসে আছেন। হাতে স্ক্রিপ্ট। শটের আগে মনোযোগ দিয়ে সংলাপে চোখ বুলিয়ে নিচ্ছেন। ছবিগুলো তার নতুন সিনেমা ‘ডার্লিং’–এর। শনিবার থেকে শুরু হয়েছে ছবির শুটিং। তিনি লেখেন, ‘প্রযোজক হিসাবে আমার ডেবিউ হল, এক্ষেত্রে আমি খুব নার্ভাস’।

আলিয়ার আশা, হয়তো তিনি একদিন এই নার্ভাস বোধ হওয়া থেকে মুক্তি পাবেন। কিন্তু অভিনেত্রী আবার এটাও বলছেন, ‘নার্ভাস বোধ করছি, অস্থির হচ্ছি মানে ছবিটা নিয়ে আমি সত্যিই সিরিয়াস।’

তিনি আরও বলেন, ‘আমি সারারাত ধরে স্বপ্ন দেখি যে আমি সংলাপের লাইন ভুলে গিয়েছি, হড়বড় করি, এদিন সময়ের ১৫ মিনিট আগে সেটে চলে এসেছি, দেরি করে সেটে ঢোকার ভয়ে। আশা করব যে এই অনুভূতি কখনই আমার যাবে না, আর চলে যাওয়াটা উচিতও নয়।’‌ এক মা–মেয়ের জুটির গল্প ‘‌ডার্লিং’‌। বিভিন্ন ধরনের মজার দৃশ্য শুট করা হবে মুম্বাই শহরের মধ্যেই। যোগ করেন তিনি।

প্রযোজক হিসেবে ‘ডার্লিং’ শুধু আলিয়ারই প্রথম নয়। নির্মাতার জন্যও প্রথম। ‘ডার্লিং’–এর পরিচালক জেসমিত কে রিন। এটা তার প্রথম সিনেমা।

এতে আরও অভিনয় করছেন শেফালি শাহ, বিজয় ভার্মা ও রোশান ম্যাথুউ। সূত্র: জিনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.